কর্কট রাশি আজকের রাশিফল ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

কর্কট রাশির আজকের দিনটা কেমন কাটতে চলেছে, রাশিফল অনুযায়ী প্ল্যানিং করুন আজ কি কি করনীয় আর কি বর্জনীয়। দৈনিক রাশিফল ও রাশি অনুযায়ী প্রতিকার।

একদিকে দুঃখ শোক গ্লানি অহংকার যেমন, তেমনই অন্যদিকে সুখশান্তি আনন্দ ত্যাগ বৈরাগ্য। কর্কট সম রাশি বলে সংসারে সুখ দুঃখ শোককে এই রাশির জাতক জাতিকারা অস্বীকার করে না, সাদরে গ্রহণ করে।

এদের মধ্যে একদিকে রয়েছে স্নেহ উদারতা, অন্যদিকে রয়েছে নির্দয়তা। মঙ্গলের রজোগুণ ও শনির তমোগুণের সংমিশ্রণে এদের ক্রোধ কখনও কখনও প্রবল হয়ে ওঠে। অহংকার ও দম্ভের প্রকাশ যোগ্যতার চাইতে বেশি।

স্ত্রীর কাছ থেকে মন মতো ব্যবহার না পেলে প্রায়ই অন্য রমণীর আশ্রয় খুঁজে নিতে চেষ্টা করে। এদের নেতৃত্ব দেবার ইচ্ছা থাকে জীবনের প্রথমাবস্থা থেকে। শনির তমোগুণের প্রভাবে জীবনে দুঃখবাদের ভারী বোঝাটাই বয়ে নিয়ে বেড়াতে হয় বেশি।

আজ দিনটা কেমন কাটবে : যে সব যোগাযোগ আসবে তার বেশিরভাগই আশাপ্রদ হবে না। দেহ ও মনের উপর চাপ বৃদ্ধি করবে। পারিবারিক অশান্তি ও কোনও প্রীতির সম্পর্কে বাধার সৃষ্টি করবে। উপরওয়ালার অপ্রীতিভাজন হবেন। হঠাৎ অর্থক্ষতি ও বন্ধুপ্রীতিতে অর্থ ব্যয় হবে। অনিচ্ছা সত্ত্বেও কথা রক্ষার্থে কোথাও যেতে হতে পারে। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ ও সামান্য আয় বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের অযথা মনোমালিন্য ও মানসিক অশান্তির মধ্যে কাটবে।

কি করলে একটু ভালো থাকবেন : প্রতি শনিবার ও মঙ্গলবার সাদা বাতাসা ও সাদাফুলের মালা (টগর বাদে) দিয়ে যে কোনও শনি মন্দিরে সারা দিনে যখন হোক পুজো দিলে অনেকটা দুর্ভোগের হাত থেকে মুক্তি পাবেন।

কি রঙের পোশাক পরবেন : কালো, খয়েরি এবং যে কোনও গাঢ় রঙের পোশাক একেবারে বর্জন করলে ভালো হয়। অন্য কোনও হালকা রঙের পোশাক চলবে। সবচেয়ে ভালো হয় সাদা আর খুব হালকা হলুদ পরলে। মিষ্টি আকাশিও পরতে পারেন। এগুলি সব সাফল্য ও আনন্দের এই রাশির পক্ষে। বাড়ির রঙের যে কোনওটা করা যেতে পারে অসুবিধা না থাকলে।

Leave a Comment